Breaking News

পৃথিবীতে ঘটে যওয়া কিছু অবিশ্বাস্য ঘটনা ও তার প্রমান দেখুন !

পৃথিবী একটি রহস্য ভান্ডার। এখানে প্রতিদিন ঘটে যাচ্ছে নানা অবশ্বাস্য ঘটনা আর তার স্বাক্ষী হিসেবে রয়ে গেছে হাজারো ছবি। কিছু ঘটনার ব্যখ্যা খুজে পাওয়া যায় আবার কিছু ঘটনা অমীমাংসিত রয়ে যায়। আজ আমরা আপনাদের সামনে কিছু অবশ্বাস্য ঘটনা ও তার প্রমান নিয়ে হাজির হলাম । আশা করছি সবার বালো লাগবে।
১। এখানে আপনি দেখতে পাচ্ছেন একটি অগ্নি কুন্ডলীর ছবি যেখানে আগুনের ধোঁয়াটি অনেকটাই বিশাল এক দানবের মত রূপ নিয়েছে। ধোঁয়ার কুন্ডলীর ফাঁক দিয়ে আগুনের আভা দেখা যাচ্ছে যা অনেকটাই দানবের চোখের মতোই ।
অবশ্বাস্য ঘটনা
২। এটি একটি দ্বীপকে ঘিরে আকাশে খেলা করা মেঘের অবস্থান। দেখে মনে হচ্ছে ঐ দ্বীপে সত্যিকারের মেঘ দূতের আবির্ভাব ঘটেছে।
অবশ্বাস্য ঘটনা
৩। এখানে দেখুন একদল পর্যটক জাহাজেরউপর থেকে সাগরে কত কাছ থেকে তিমি দেখছে। তিমিটি খেলা করতে করতে দর্শকের খুব কাছে চলে এসেছে ফলে যে কোন সময় ঘটতে পারে দর্ঘটনা। তিমিটি এতই বিশাল যে এর সামান্য নড়া চড়ায় সম্পর্ণ জাহাজ দুমড়ে যেতে পারে।
অবশ্বাস্য ঘটনা
৪। এটি একটি পারমাণবিক চুল্লীর ছবি , আকাশ থেকে তোলা । এখানে পারমাণবিক চুল্লির ধোয়া মেঘের সাথে মিশে যাচ্ছে এবং তৈরী করছে অসাধারন এক আবহাওয়া।
অবশ্বাস্য ঘটনা
ddd

৫। এটি একটি দ্বীপে অবস্থিত বিশাল খাড়া পাহার। সম্পূর্ণ পাহারটি পাথরের । ঠিক ভাবে খেয়াল করলে দেখা যাবে পাহাড়ের চূড়ায় এক ব্যক্তি সাইকেল নিয়ে কসরত করছেন। বিষয়টি যতই সহজ মনে হয় আসলে বলতে হয় সাইকেল আরোহীর বুকের পাটা আছে।
অবশ্বাস্য ঘটনা
৬। এটি হেলিকাপ্টার উড্ডয়নের মোহড়া। ৪ টি হেলিকাপ্টার উড়তে উড়তে এতই কাছে চলে এসেছে যে এরা নিয়ন্ত্রণ হারিয়ে একে অপরের সাথে ভয়ঙ্কর সংঘর্ষে জড়িয়ে যায়।
অবশ্বাস্য ঘটনা
৭। ছবিটি ফটোগ্রাফির কারসাজি। দেখে মনে হচ্ছে এক লোক দাড়িয়ে আছে তবে ঠিক ভাবে খেয়াল করলে এটি অদৃশ্য মনে হবে।
অবশ্বাস্য ঘটনা
৮। এটি কোরিয়ান বাহিনীর মার্চ পাসের ছবি । ছবিটি দেখে বোঝা যাচ্ছে সামরিক বাহিনীর ছন্দ এবং নিয়ম তান্ত্রিকতা কতটা প্রবল।
অবশ্বাস্য ঘটনা
৯। এটি বিমানের রান ওয়ে, ট্রাফিক রাস্তায় অবতরনের ছবি। এটি দেখে অনেকেই ভাবতে পারেন এটাও কি সম্ভভ? হ্যা সম্ভব । এটি একটি বিমানের যান্ত্রিক ত্রুটির জরুরী অবতরনের দৃশ্য।
অবশ্বাস্য ঘটনা
১০। এটি যুদ্ধ জাহাজ থেকে যুদ্ধ মোহড়া চলাকালে কামানের গোলার নিক্ষেপণের দৃশ্য।

অবশ্বাস্য ঘটনা
১১। এটি একটি পাহাড়ের ছবি, দেখে মনে পড়ছে বিখ্যাত এ্যাভাটার ছবির কথা। হ্যা, ঐ ছাবিতে পরিচালক জেমস ক্যামেরুন এমনই কিছু পাহাড় ব্যবহার করেছিলেন।
অবশ্বাস্য ঘটনা
১২। প্রথম দেখে মনে হবে এটি একটি আঁকা বাঁকা চলে আসা সাপের ছবি। আসলে না, এটি একটি নদী। প্রকৃতির কি অপরুপ সৃষ্টি দেখুন।