Breaking News

১০০টি ইংরেজি শর্ট ডায়ালগ, কথা বলতে যা প্রায়ই ব্যবহার হয়



১০০টি ইংরেজি শর্ট ডায়ালগ, কথা বলতে 

যা প্রায়ই ব্যবহার হয়

 What’s up  কি খবর? Carry on  চালিয়ে যাও Wow  বাহ, দারুন তো My goodness!  একি! How come  কি ব্যাপার? What a mess!  কি এক ঝামেলা! Oh shit  ধ্যাত্তেরি Yes, go on  হ্যা, বলতে থাক Oh dear!  বলো কী! Hi guys  হ্যালো বন্ধুরা Good job!  সাবাশ! So what?  তাতে কি? Oh, no!  এ হতে পারেনা! Pay attention!  মনোযোগ দিন!


 It’s your turn  এবার তোমার পালা I’m at a loss  কি বলব ভেবে পাচ্ছিনা! Heiya! It is you I see  আরে তুমি যে! Oh! come on  আহ! একটু বুঝতে চেষ্টা করো Definitely  অবশ্যই Let it pass  ছেড়ে দিন। Obviously  স্পষ্টত, সম্ভবত I’m off  আমি গেলাম। As if  যেন, কি যে হতো Damn it!  চুলায় যাক! What a surprise!- হটাৎ যে! Go to the devil!  গোল্লায় যাক! What about you?  তোমার খবর কি? so so  মোটামোটি So be it  তবে তাই হোক Who cares!  কার কি যায় আসে! Excuse me  এই যে শুনুন Not a bit  একটুও না That’s fantastic  এটা সত্যি চমৎকার Next to nothing  বলতে গেলে কিছুই না Mind your language  ভাষা সংযত করো Come to the point  আসল কথা বল


 Thats right  ঠিক বলেছেন
 To be frank  খোলাখুলি ভাবে বলতে গেলে। Really pleased  সত্যি আনন্দিত I am delighted- আমি আনন্দিত । So kind of you!  আপনার দয়া। Anybody home?  বাড়িতে কেউ আছেন? Keep quiet  চুপ কর No entrance  প্রবেশ নিষেধ


 It’s enough  যথেষ্ট হয়েছ What happened  কি হয়েছে What an idea!  কি বুদ্ধি! Well done  সাবাশ Indeed!  সত্যি! How peaceful!  কি শান্ত! Get lost  বিদায় হোন। Let me see  আমাকে দেখতে দাও Oh sure  ও নিশ্চয়ই Who knows!  কে জানে! Bullshit!  বাজে কথা But who cares!  কে ধারধারে! No more buts  আর কোন কিন্তু নয় How so  তা কি করে হয়? I think so  আমি তাই মনে করি
 Calm down  শান্ত হও Let’s have a look  চল দেখি Let’s run away  চলো এক্ষুনি পালাই I am getting wet  আমি ভিজে যাচ্ছি I don’t care!  আমার কিছু যায় আসেনা! How else  আর কিভাবে? Little by little  ক্রমান্বয়ে। Is it so!  তাই নাকি! If you do case  যদি আপনি চান Have a good day  ভাল একটি দিন কাটাও।
 Let’s sit somewhere  চল কোথাও বসি So far so good  এ পর্যন্ত সবই ভালো I tend to think  আমার কেন যেন মনে হয়। I suppose so  আমিও সেটা ধারণা করছি। I don’t mind  আমি কিছু মনে করি না। If so, so what  যদি তাই হয় তাতে কী Keep your word  তোমার কথা রেখো। Nothing is impossible  কোন কিছুই অসম্ভব নয়। Whatever (you want)  তুমি যা চাও। Whatever you do?  তুমি যা কর। Why should I care?  কেন আমি পরোয়া করব? Something else  অন্য কিছু। Nothing else  অন্য কিছুই না। Talk sense  চিন্তা করে কথা বল
 Don’t say anymore  আর কিছু বলো না। Forget it  ও ভুলে যাও। What a pity- কি দু:খজনক । Hold on  লাইনে থাকুন Do it at once!  এক্ষুনি কর! Speak with care  সাবধানে কথা বল। How strange!  কি অদ্ভুত! By the grace of Allah  আল্লাহার রহমতে
 How absurd!  কি বাজে বকছো!
 Good riddance!  যাক বাচা গেল! Just for asking  চাইলেই পাওয়া যায় Stand in queue  লাইনে দাঁড়ান No smoking  ধূমপান নিষেধ Let me digress  একটু ভিন্ন প্রসঙ্গে যাওয়া যাক I swear I will  কসম আমি করব । I give up  আমি ছেড়ে দিয়েছি । Pardon me  ক্ষমা কর


 ধন্যবাদ জানাতে T=(Thanks) লিখে কমেন্ট করুন। আপনাদের লাইক কমেন্ট পেলে আমরা ভাল ভাল পোষ্ট দিতে উৎসাহ পাই।আর পরবর্তীতে পড়ার জন্য শেয়ার করে নিজের টাইমলাইনে রাখুন।।


No comments